• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারবেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ জবরদস্তি প্রসবে পা ভেঙেছে, দোষ হয়েছে সূর্যগ্রহণের বাজিতপুরে পাওয়ার গ্রিড উপকেন্দ্র চালু না হওয়ায় লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন

ভৈরবে বেবি বেকারিসহ বিভিন্ন অপরাধে ৩০ ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ভৈরবে বেবি বেকারিসহ
বিভিন্ন অপরাধে ৩০ ব্যক্তিকে
ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

# আফসার হোসেন তূর্জা :-

অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন এবং মেয়াদোর্ত্তীণ খাদ্যসামগ্রী মজুদ ও বাজারজাত করার অপরাধে ভৈরব বাজারের বঙ্গবন্ধু সরণির বেবি বেকারিকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ ৩১ জুলাই শনিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ এর নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য সামগ্রী উৎপাদন ও মেয়াদোর্ত্তীণ খাদ্যসামগ্রী মজুদ ও বাজারজাত করার অপরাধে বেবি বেকারিকে জরিমানা করা হয়। একই অপরাধে এর আগেও বেকারিটিকে জরিমানা গুনতে হয়েছে ভ্রাম্যমাণ আদালতের। এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক পরিধান না করায় ও স্বাস্থ্যবিধি অমান্য করে অপ্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করায় এবং সরকারি বিধিনিষেধ অমান্য করে ড্রাইভিং লাইসেন্স ও হেলমেটবিহীন মোটরসাইকেল চালানোর অপরাধে ৩০ ব্যক্তিকে ১৭ হাজার ৬শ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ জানান, অভিযানে দেখা গেছে বেকারিটিতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন এবং মেয়াদোর্ত্তীণ খাদ্যসামগ্রী মজুদ ও বাজারজাত করে আসছে। এই অপরাধে বেকারিটিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া সরকারি বিধিনিষেধ অমান্য করায় উপজেলার বিভিন্ন স্থানে ৩০ ব্যক্তিকে ১৭ হাজার ৬শ টাকা জরিমানা করা হয়। সবাইকে মাস্ক পরিধান, স্বাস্থ্যবিধি মেনে সচেতন থাকাসহ সরকারি নির্দেশনা মানার অনুরোধ জানান তিনি। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনী। জনস্বার্থে মোবাইল কোর্টের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *